২:১৪ পিএম, ১৫ আগস্ট ২০২০, শনিবার | | ২৫ জ্বিলহজ্জ ১৪৪১

Developer | ডেস্ক

নজরুল রাজ ঈদের ৮ নাটকে আসছে

২৮ জুলাই ২০২০, ০৯:৩১


করোনার এ ক্রান্তিকালে স্বাস্থ্যবিধি মেনে ঈদের ৮টি নাটকে কাজ করেছেন অভিনেতা ও প্রযোজক নজরুল রাজ।  নাটকগুলো ঈদে কয়েকটি বেসরকারি টিভি ও ইউটিউবে প্রচার হবে। 

নাটকগুলোর মধ্যে রয়েছে প্রীতি দত্তের রচনা ও পরিচালনায় করোনাকালের নানা বিভ্রান্তি ও দিকনির্দেশনা মূলক গল্পে ‘মানুষের গল্প’ শিরোনামের নাটকে কাজ করেছেন রাজ।  এতে আরো অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, মৌসুমি হামিদ ও মিলি বাসার।  নাটকটি ঈদে মাছরাঙ্গা টিভিতে প্রচার হবে। 


অভিনেত্রী ঊর্মিলা শ্রীবন্তী করের সঙ্গে জুটি হয়ে শেষ করেছেন ‘শেষ প্রহর’।  এটি নির্মাণ করেছেন লরিন খান।  নাটকটি প্রচার হবে একুশে টিভিতে। 

গুনী অভিনেতা ও নির্মাতা সালাউদ্দিন লাভলুর সঙ্গে ‘হ্যালো মিষ্টার ডিজে’ নামে একটি নাটকে অভিনয় করেছেন রাজ।  এতেও জুটি হয়েছেন ঊর্মিলার সঙ্গে।  নির্মাণ করেছেন বিইউ শুভ। 

মৌসুমি হামিদের বিপরীতে কাজ করেছেন তিনটি নাটকে।  এরমধ্যে আসাদুজ্জামান আসাদের নির্দেশনায় ‘প্রেমের জন্য পৃথিবী’ এবং মুন্নি আকতারের ‘ফটো লাভার’ও প্রচার হবে একুশে টেলিভিশনে।  এছাড়া নিজের প্রযোজনা প্রতিষ্ঠান রাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রচার হবে কামরুল হাসান ফুয়াদের ‘ভাই আছে না’ ছাড়াও রাজ অভিনীত আরো দুটি নাটক। 

এই বিষযে রাজ বলেন, করোনার এ সময়ে স্বাস্থ্যবিধি মেনেই আমরা নাটকের শুটিং করেছি।  এমন পরিস্থিতির কারণে এবার নাটক নির্মাণ কম হয়েছে।  তবুও বিভিন্ন চ্যানেলে আমার অভিনীত ৮টি নাটক প্রচার হবে।  ভিন্ন ভিন্ন গল্পের নাটকগুলো দর্শক হাসিকান্না ও প্রেম-ভালোবাসার দৃশ্যপট দেখতে পাবেন।  আমি আশা রাখি দর্শকদের ভালো লাগবে। 

এদিকে রাজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘রাজ মাল্টিমিডিয়া’ থেকেও ঈদে বিভিন্ন চ্যানেলে বেশ কয়েকটি নাটক প্রচার হবে।  নাটকগুলোতে অভিনয় করেছেন ছোট পর্দার একঝাঁক তারকা শিল্পী।