৪:৪০ পিএম, ১৪ আগস্ট ২০২০, শুক্রবার | | ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

Developer | ডেস্ক

পান খাওয়াবে বলে প্রতিবন্ধী তরুণীকে ‘ধর্ষণ’

২১ জুলাই ২০২০, ০৬:৪৮


গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় পান খাওয়ানোর প্রলোভনে এক প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে চার সন্তানের জনক বাবলু মিয়াকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।  সোমবার রাত ৮টার দিকে উপজেলার মাঠেরহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

মামলার বিবরণে জানা যায়, বাবলু মিয়া তার পাশের বাড়ির প্রতিবন্ধী ওই তরুণীকে এর আগেও সুযোগ বুঝে একবার ধর্ষণ করেন।  পারিবারিক ও সামাজিক আত্মসম্মানের ভয়ে সে সময় বিষয়টি গোপন রাখে ভুক্তভোগীর পরিবার। 

গত ১৬ জুলাই বাড়িতে কেউ না থাকার সুযোগে বাবলু মিয়া ওই প্রতিবন্ধীর বাড়িতে ঢোকেন।  নানা প্রলোভনসহ এক পর্যায়ে পান খাওয়ানোর কথা বলে বাবলু তাকে নিজ বাড়িতে নিয়ে যান।  সেখানে নিয়ে তাকে ধর্ষণ করেন।  পরে তাকে বাড়িতে রেখে আসেন।  বিষয়টি জানাজানি হলে বাবলু গা ঢাকা দেন। 

এ ঘটনায় ভুক্তভোগী তরুণীর বাবা বাবলু মিয়াকে আসামি করে পলাশবাড়ি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।  মামলার পর গোপন সূত্রে খবর পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান মাসুদের নেতৃত্বে পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে। 

ওসি মাসুদুর রহমান মাসুদ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার দুপুরে তাকে গাইবান্ধা আদালতে পাঠানো হবে। ’