১:০৪ পিএম, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার | | ১৩ রবিউস সানি ১৪৪১

Developer | ডেস্ক

বাঘারপাড়ায় স্বামীর আঘাতে স্ত্রীর মৃত্যু

৩০ নভেম্বর ২০১৯, ০৮:৪০


মোস্তফা কামাল  (যশোর) প্রতিনিধিঃ বাঘারপাড়ায় স্বামীর চড়ে এক স্ত্রীর মৃত্যু হয়েছে।  নিহত স্ত্রী জামিলা খাতুনের (৪৫) স্বামী ভিটাবল্লা গ্রামের আব্দুস সাত্তার।  গতকাল সকালে এ মৃত্যুর ঘটনা ঘটে। 

এ ঘটনায় জামিলা খাতুনের ভাই বাদি হয়ে বাঘারপাড়া থানায় মামলা করেছেন।  পুলিশ আব্দুস সাত্তারকে আটক করেছে। 

বাঘারপাড়া থানা পুলিশ জানিয়েছে, আব্দুস সাত্তারের দুইজন স্ত্রী  রয়েছে।  তাদের মধ্যে জামিলা ছোট।  সে দীর্ঘদিন দরে অসুস্থ্য।  বৃহস্পতিবার সকাল আটটার দিকে পারিবারিক বিষয় নিয়ে সাত্তারের সাথে জামিলার কথা কাটাকাটি হয়।  এক পর্যায়ে সাত্তার জামিলার গালে সজোরে চড় মারেন।  এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।  তবে প্রত্যক্ষদর্শীরা বলেছে পারিবারিক দ্বন্দের জেরে লাঠির অাঘাতে জামিলার মৃত্যু হয়েছে।  বাঘারপাড়া থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ঠ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। 

আব্দুস সাত্তারের প্রথম স্ত্রীর ছেলে নাইম জানান, আমার পিতা কৃষক।  আমাদের যৌথ পরিবার।  ছোট মা অনেক দিন ধরে অসুস্থ।  আব্বার সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে ছোট মা অসুস্থ হয়ে পড়েন।  তার মুখ দিয়ে ফেনা উঠতে থাকে।  এর কিছুক্ষণ পর তিনি মারা যান।  তবে আব্বা তাকে চড় মারেননি। 

বাঘারপাড়া থানার ওসি জসিম উদ্দীন জানিয়েছেন, এ ব্যাপারে মামলা হয়েছে লাশ ময়না তদন্তের জন্য যশোর সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।  মামলার একমাত্র আসামি আব্দুস সাত্তারকে আটক করা হয়েছে।