১১:৪৮ পিএম, ৭ আগস্ট ২০২০, শুক্রবার | | ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

Developer | ডেস্ক

শুরুতেই রোহিতকে ফেরালেন শফিউল

১০ নভেম্বর ২০১৯, ০৭:৫৬


ঠিক যেন দিল্লির পুণরাবৃত্তি।  নিজের ব্যক্তিগত প্রথম ওভারেই রোহিতকে বোল্ড করে ফিরিয়ে দিলেন শফিউল।  ৬ বলে মাত্র ২ রানেই ফেরেন ভারতীয অধিনায়ক।  

২ ওভারে ভারতের সংগ্রহ ১ উইকেটে ৩ রান।  ধাওয়ান ১ রানে ও রাহুল ০ রানে খেলছেন। 

টসে জিতে বোলিংয়ে বাংলাদেশ

ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।  এই মাঠে আগে ব্যাট করা দলের জয়ের হার অনেক বেশি।  শুষ্ক উইকেটে পরে ব্যাট করা কঠিন হতে পারে বলেও মনে করছেন ধারাভাষ্যকাররা।  কিন্তু মাহমুদউল্লাহর যুক্তি, ‘ভারত রান তাড়ায় ভালো।  তাদেরকে যত কমে সম্ভব আটকে রেখে রান তাড়া করতে চাই আমরা। ভারত অধিনায়ক রোহিত শর্মা জানালেন, টস জিতলে তাদের পরিকল্পনাও ছিল আগে বোলিং করা। 
মোসাদ্দেকের বদলে মিঠুন
আগের দুই ম্যাচের একাদশ থেকে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ।  অধিনায়ক মাহমুদউল্লাহ জানালেন, মোসাদ্দেক হোসেন খেলতে পারছেন না চোটের কারণে।  তার জায়গায় একাদশে এসেছেন মোহাম্মদ মিঠুন। 

পান্ডিয়ার জায়গায় পান্ডে
স্পিনিং অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়ার জায়গায় আনা হয়েছে ব্যাটসম্যান মনিশ পান্ডেকে।  ফলে অলরাউন্ডার শিবম দুবে ও প্রয়োজনে অধিনায়ক রোহিত মিলে চালিয়ে নিতে হবে পঞ্চম বোলারের কাজ। 

বাংলাদেশের একাদশ: লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, মুস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন, আমিনুল ইসলাম এবং শফিউল ইসলাম। 
ভারতের একাদশ: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, ঋশভ পন্ত, শিভাম দুবে, ক্রুনাল পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, দীপক চাহার এবং খলিল আহমেদ।