১২:৫৮ এএম, ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার | | ১৫ রবিউস সানি ১৪৪১

Developer | ডেস্ক

ববি’র দু'টি কক্ষ দখলের অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে

৩০ নভেম্বর ২০১৯, ০৭:৪২


বরিশাল বিশ্ববিদ্যালয় শেরে বাংলা হলের দুটি কক্ষ দখলের অভিযোগ উঠেছে ছাত্রলীগ নামধারীদের বিরুদ্ধে।  গত বুধবার রাতে তালা ভেঙে ওই দুটি কক্ষের নিয়ন্ত্রণ নেয় তারা।  পরে শুক্রবার বিষয়টি প্রকাশ পায়।  

হল সূত্রে জানা যায়, হলের ৪০১৭ ও ৪০১৯ নম্বর কক্ষ দুইটি সাধারণ ছাত্রদের নামে বরাদ্দ ছিল।  কিন্তু হঠাৎ করে গত বুধবার রাতে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা পরিচয়দানকারী আইন বিভাগের ছাত্র সাখাওয়াত অনু এবং হিসাব বিজ্ঞান বিভাগের রুমান ইসলাম কক্ষের দরজায় থাকা তালা ভেঙে নতুন তালা ঝুলিয়ে দেয়।  কক্ষ দু'টির দরজায় বাংলাদেশ ছাত্রলীগের লোগোসহ স্টিকারও টানিয়ে দেয় তারা।  বিষয়টি ক্যাম্পাসে ছড়িয়ে পড়লে দৌড়ঝাপ শুরু করে প্রশাসন।  এ বিষয়ে দখলদার ছাত্রদের বক্তব্য পাওয়া যায়নি।  

বক্তব্য জানতে হল প্রভোস্ট ইব্রাহীম মোল্লার মুঠোফোনে একাধিক চেষ্টা করেও তার সাথে কথা বলা যায়নি।  তবে এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন বলেন, বিষয়টি সমাধান হয়েছে।  প্রক্টর বিস্তারিত জানেন।  

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সুব্রত কুমার দাস জানান, এ বিষয়ে ব্যবস্থা নেয়া হয়েছে।  হল প্রভোস্ট ছুটি থেকে আসার পর তিনি আইনগত ব্যবস্থা নেবেন।