১:০৯ এএম, ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার | | ১৫ রবিউস সানি ১৪৪১

Developer | ডেস্ক

মার্শাল আর্ট এর উন্মূক্ত ক্লাস ও এ্যাওয়ার্ড অনুষ্ঠান

৩০ নভেম্বর ২০১৯, ০৪:২৮


বিনোদন ডেস্ক : আজ শনিবার বিকেল ৪ টায় খুলনার শহীদ হাদিস পার্কে ইয়াং ড্রাগন মার্শাল আর্ট সেন্টার দ্য ফাইট স্কুলের উন্মূক্ত ক্লাস এবং 'যোগ্য শিল্পী স্বীকৃতি পাক, সাংস্কৃতিক ব্যাক্তিত্বের মুল্যায়ণ হোক' এই লক্ষ্যে শেখ রাসেল শিল্পীগোষ্ঠী সেরা পারফর্মার 'এ্যাওয়ার্ড' ও সাংস্কৃতিক অনুষ্ঠান। 

মার্শাল আর্টের উন্মূক্ত ক্লাসে সরাসরি প্রশিক্ষণ দিবেন চিত্রনায়ক রুবেল।  এরপর শেখ রাসেল শিল্পীগোষ্ঠী সেরা পারফর্মার এ্যাওয়ার্ড-২০১৯ অনুষ্ঠানে কবিতা, গান, টেলিফিল্ম, শর্টফিল্ম, নাটকসহ বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত সেরা পারফর্মারদেরকে এ্যাওয়ার্ড, ক্রেস্ট, মেডেল ও লিখিত সম্মাননা সনদ প্রদান করা হবে।  এর পরপরই শুরু হবে জমকালো সাংস্কৃতিক আসরের আয়োজন।  অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে থাকবেন, খুলনা মহানগর আওয়ামীলীগের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আলহাজ তালুকদার আব্দুল খালেক। 

প্রধান আকর্ষণ হিসেবে থাকবেন, প্রযোজক,পরিচালক ও চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল।  বিশেষ আকর্ষণ হিসেবে থাকবেন গণমানুষের প্রিয়কবি ও আবৃত্তিশিল্পী বঙ্গকবি ফরীদ আহমাদ।  এছাড়াও উপস্থিত থাকবেন বাংলাদেশ চলচ্চিত্রের একঝাঁক তারকাশিল্পী। 
সমগ্র অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন, মেঘলা আকাশ মাল্টিমিডিয়ার প্রতিষ্ঠাতা সভাপতি ও শেখ রাসেল শিল্পীগোষ্ঠী খুলনার বিভাগীয় সভাপতি, নুরুল ইসলাম বিপ্লব।