১০:৪৭ এএম, ৮ এপ্রিল ২০২০, বুধবার | | ১৪ শা'বান ১৪৪১

Developer | ডেস্ক

‘মোটা’ বলে বিয়ে ভেঙেছিল, তিনিই এখন সেরা সুন্দরী

২৯ ফেব্রুয়ারি ২০২০, ০৮:০৭


তিনি বড্ড মোটা! এই দোষে তিন বছর আগে গিয়ে ভেঙে দিয়েছিলেন প্রেমিক।  সেই প্রত্যাখ্যান থেকে জেদ চেপেছিল মনে।  তিন বছর ধরে তিলে তিলে তিলোত্তমা হয়ে অবশেষে অপমানের জবাব দিলেন জেন আটকিন। 

সম্প্রতি, তিনিই জিতে নিলেন গ্রেট ব্রিটেন সুন্দরীর শিরোপা।  তিন বছর আগে নাকি প্রচণ্ড জাঙ্ক ফুড খেতে ভালোবাসতেন জেন।  সুযোগ পেলেই গপগপিয়ে খেতেনও।  ফলাফল, স্বাভাবিকের থেকে অনেক বেশি ওজন।  যা অবশ্যই দৃষ্টিকটু এবং সুস্থতারও লক্ষ্মণ নয়।  যার ফলে সম্পর্ক এবং বিয়ে--দুটোই ভাঙে তার। 

এই আঘাত বিচলিত করেছিল জেন আটকিনকে।  সেই শুরু।  ওজন ঝরাতে জিমে ভর্তি হন।  ডায়েট মেনে শুরু করেন খাওয়া দাওয়া।  ২ বছরের অক্লান্ত পরিশ্রমের পর আয়নার সামনে দাঁড়িয়ে নিজেই চিনতে পারেননি জেন।  তারপর নাম দেন গ্রেট ব্রিটেন সৌন্দর্য প্রতিযোগিতায়।  ছিনিয়ে নেন সেরার সেরা মুকুট। 

ইংলন্ডের লেস্টার শহরে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় জিতে জেনার উচ্ছ্বসিত মন্তব্য, "আমি এখনো আমার জয় নিয়ে অবাক হই।  ভাষায় বোঝাতে পারছি না আমি কত খুশি।  আজ যেন সব অপমানের জবাব দেওয়া হল। ''

জেন আরো বলেন, "মিস গ্রেট ব্রিটেন শিরোপা জয়ের সঙ্গে সঙ্গে আমার জীবন অনেকটাই বদলেছে।  যদিও আমি ভেতরে ভেতরে একই আছি।  আমার জেদই আমাকে আজ এই জায়গায় পৌঁছে দিয়েছে। " এনডিটিভি।