১২:২৭ এএম, ২০ জানুয়ারী ২০২১, বুধবার | | ৬ জমাদিউস সানি ১৪৪২

Developer | ডেস্ক

শার্শায় বীরশ্রেষ্ঠ নূরমোহাম্মদ ফুটবল টুর্নামেন্ট গোকর্ণ ফুটবল একাদশ ৪-৩ গোলে বিজয়ী

১৩ নভেম্বর ২০২০, ০৯:০৯


সোহেল রানাঃযশোরের শার্শায় বীরশ্রেষ্ঠ নূরমোহাম্মদ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল ৪টার দিকে উপজেলার ডিহি ইউনিয়নের কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ফাইনালে গোকর্ণ ফুটবল একাদশ ও দূর্গাপুর ফুটবল একাদশের মধ্যে খেলাটি অনুষ্ঠিত হয়।  শতশত দর্শক শান্তভাবে খেলাটি উপভোগ করেন।   

উক্ত খেলায় দূর্গাপুর ফুটবল একাদশকে ৪-৩ পরাজিত করে শিরোপা অর্জন করে গোকর্ণ ফুটবল একাদশ। খেলার প্রথমার্ধে বিরতির আগ মূহুর্তে দূর্গাপুর ফুটবল একাদশের ১৩ নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় কামাল হোসেনের গোলে দলকে এগিয়ে নেয়। টানটান উত্তেজনা ম্যাচে খেলার দ্বিতীয়ার্ধে প্রথম ৫মিনিটের মাথায় গোকর্ণ ফুটবল একাদশের ২নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় পেনাল্টি গোল করে খেলায় সমতা আনে। 

পরে দ্বিতীয়ার্ধে কোন গোল না হওয়ায় আরো ৫মিনিট খেলা মাঠে গড়ায়। তাতেও কোন গোল না হওয়ায় শেষ পর্যন্ত ট্রাইবেকারের সিদ্ধান্ত হয়। শেষমেশ ট্রাইবেকারে দূর্গাপুর ফুটবল একাদশকে ৪-৩ গোলে পরাজিত করে গোকর্ণ ফুটবল একাদশ বিজয়ী হয়। খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হন বিজয়ী দলের অধিনায়ক সুমন হোসেন।   

খেলাটি পরিচালনা করেন,জয়নাল আবেদিন,জনি ফোরকান ও কবির হোসেন। খেলা শেষে বিজয়ী দলের অধিনায়ক সুমন হোসেন এর হাতে চ্যাম্পিয়ন বড় একটি ছাগল তুলে দেয়া হয়।  

এসময় উপস্থিত ছিলেন, ডিহি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান, সাংগঠনিক আব্দুল জলিল,ছাএলীগ সভাপতি আইয়ুব খাঁন,সাংবাদিক নূর ইসলাম তরফদার, ইউপি সদস্য আব্দুস সালাম,আওয়ামীলীগ নেতা আবু হানিফ, আব্দুর রাজ্জাক,যুবলীগ সদস্য গোলাম সরোয়ারসহ আরো অনেকে।