১১:৪৮ পিএম, ১৯ জানুয়ারী ২০২১, মঙ্গলবার | | ৫ জমাদিউস সানি ১৪৪২

Developer | ডেস্ক

কালিগঞ্জের কৃষ্ণনগরে রাস্তা সংস্কারে বাধা দেওয়ার অভিযোগ

১০ জানুয়ারী ২০২১, ১১:৩৪


মোঃ নুরুল আমিন, কালিগঞ্জ থেকেঃ কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের রামনগর গ্রামে দীর্ঘদিনের চলাচলের রাস্তা সংস্কার কাজে বাধা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। 

এলাকাবাসী সূত্রে জানা যায়, রামনগর গ্রামের আঃ জলিল সরদার ১৯৮৩ সালে তাঁর পৈত্রিক সম্পত্তি থেকে এক শতাংশ জমি জনসাধারণের চলাচলের রাস্তা নির্মাণের জন্য মৌখিকভাবে দান করেন।  সেই থেকে অদ্যবধি আঃ জলিল সরদারের ওয়ারেশগণ ও উক্ত রাস্তাটি দিয়ে কাউকে চলাচলে  কোনো বাধা সৃষ্টি করেনি।  কিন্তু সম্প্রতি ইউনিয়ন পরিষদের হতদরিদ্রদের কর্মসৃজন  কর্মসূচির আওতায় রাস্তাটি সংস্কারের জন্য মাটি ভরাট দিতে গেলে রাস্তাটির পূর্ব পাশের জমির মালিক একই গ্রামের প‍্যারি ঢালীর পুত্র আঃ সাত্তার ঢালী রাস্তাটি সংস্কার ও মাটি ভরাটের কাজে বাধা প্রদান  করে রাস্তাটির সংস্কার কাজটি বন্ধ করে দেয়।  

এ বিষয়ে কৃষ্ণনগর ইউপি সদস্য সাইফুল ইসলাম ঢালীর সাথে কথা বললে, ঘটনার সত্যতা স্বীকার করে মীমাংসার জন্য চেষ্টা চলছে বলে জানান।  

এদিকে রাস্তাটির এক প্রান্তে মাটি ভরাটের কাজ সমাপ্ত হওয়ায় অন্যপ্রান্তের বাসিন্দারা ভারী বর্ষণ বা প্রাকৃতিক দুর্যোগে অনিরাপদ জীবনযাপনের শঙ্কায় ভূগছেন।  

বিষয়টি প্রশাসন ও যথাযথ কর্তৃপক্ষের নিকট ভুক্তভোগী সচেতন এলাকাবাসীর দাবি   আশু সমাধান পূর্বক এলাকাবাসীর নির্বিঘ্নে চলাচল নিশ্চিত করা।