৭:৩৩ পিএম, ১৫ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার | | ৩ রমজান ১৪৪২

Developer | ডেস্ক

ইয়াবাসহ বিএনপি নেতা গ্রেপ্তার দলথেকে বহিষ্কার

১৬ মার্চ ২০২১, ০৭:৩৯


দিনাজপুরে সাড়ে ৩ হাজার পিস ইয়াবাসহ পৌর বিএনপির সহসভাপতি ও তার দুই সহযোগীকে আটক করেছে র‌্যাব।  গতকাল রোববার উপজেলার সাব-রেজিস্ট্রি অফিসের সামনে থেকে তাদের আটক করা হয়।  পরে মাদক মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়। 

ওই তিনজন হলেন ফুলবাড়ী পৌর শহরের পূর্ব গৌরীপাড়া গ্রামের বাসিন্দা ও ফুলবাড়ী পৌর শাখা বিএনপির সহসভাপতি মোস্তাহারুল হাছান রিপন (৪৫), নবাবগঞ্জ উপজেলা শালঘরিয়া গ্রামের সুলতান হোসেন (৩৭) ও কুড়িগ্রামের উলিপুর উপজেলার সর্দারপাড়া গ্রামের আপেল সরকার (৩২)। 

পৌর বিএনপির সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন বলেন, ‘অভিযুক্ত মোস্তাহারুল হাছান রিপনের বিরুদ্ধে অভিযোগ পাওয়ায় তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।   কোনো মাদক কারবারীকে দলে রাখে না বিএনপি। ‘

র‌্যাব-১২ ব্যাটালিয়নের বিশেষ কোম্পানির ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি বিশেষ আভিযানিক দল ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।  এ সময় তাদের সঙ্গে থাকা সাড়ে ৩ হাজার পিস ইয়াবা, মাদক বেচাকেনার কাজে ব্যবহৃত চারটি মোবাইল ফোন এবং সাতটি সিম কার্ড জব্দ করা হয়।  এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে ফুলবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।  

ইয়াবাসহ গৃহবধূ আটক

গতকাল মধ্য রাতে পৌর শহরের বারোকোনা মোড় নামক স্থানে অভিযান চালিয়ে ১৬ বোতল ফেন্সিডিলসহ শাপলা বেগম (২৫) নামের এক গৃহবধূকে আটক করেছে পুলিশ।  তিনি ফুলবাড়ী উপজেলার কুশলপুর গ্রামের আলতাফ হোসেনের স্ত্রী।  এ ঘটনায় থানায় পৃথক একটি মামলা করা হয়েছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহমুদুল হাসান বলেন, র‌্যাব ও পুলিশের হাতে আটক মাদক কারবারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।  আর মাদকের বিরুদ্ধে তাদের চলমান অভিযান অব্যাহত থাকবে।